ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  • অন্যান্য

আর্জেন্টিনা-ইকুয়েডরের ম্যাচ দেখবেন যেভাবে

ডেইলি নিউজ পোর্টাল টোয়েন্টিফোর
জুন ৯, ২০২৪ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

কোপা আমেরিকার বাকি আর অল্প কিছুদিন। আগামী ২১ জুন থেকে শুরু হবে লাতিন মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াই। এর আগে শেষ মুহূর্তের প্রস্তুতি হিসেবে দলগুলো ঝালিয়ে নিচ্ছে নিজেদের। প্রস্তুতির অংশ হিসেবে ইকুয়েডরের বিপক্ষে আগামীকাল সোমবার (১০ জুন) খেলবে আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর পাঁচটায়।

কোপা আমেরিকার এবারের আসর অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচের ভেন্যুও মার্কিন মুলুকেই। শিকাগোর সোলজার ফিল্ডে মাঠে নামবেন লিওনেল মেসি-ডি মারিয়ারা। কোপার বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। একই সঙ্গে তারা বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নও। তাদের ম্যাচ দেখতে তাই ভক্তরা মুখিয়ে থাকেন।

প্রস্তুতি ম্যাচ হওয়াতে এটি যুক্তরাষ্ট্রের বাইরে কোথাও সম্প্রচারিত হবে না। ফক্স স্পোর্টস ও টিওয়াইসি স্পোর্টস খেলা দুটি সম্প্রচার করবে। বাংলাদেশে যে দুটি চ্যানেলের কোনোটিই নেই। তবে, আর্জেন্টিনা ভক্তদের একেবারে হতাশ হওয়ার কিছু নেই। অনলাইনে ম্যাচটি উপভোগ করতে পারবেন দর্শকরা। ফুবো নামক একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম আনুষ্ঠানিকভাবেই ম্যাচটি দেখাবে। খেলা শুরু হলে সেখান থেকে দেখতে পারবেন দর্শকরা।

কোপা আমেরিকার আগে যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচ দুটি খেলবে আর্জেন্টিনা। ইকুয়েডরের বিপক্ষে প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচে ১৪ জুন ওয়াশিংটন ডিসিতে আলবিসেলেস্তেরা মোকাবিলা করবে গুয়েতেমালাকে। কোপার মূল পর্বে ২১ জুন কানাডার মুখোমুখি হবে আর্জেন্টিনা। পরবর্তীতে ২৫ জুন চিলি ও গ্রুপপর্বের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে খেলবে বিশ্বচ্যাম্পিয়নরা।