ঢাকাবৃহস্পতিবার , ৬ জুন ২০২৪
  • অন্যান্য

‘মায়ের দোয়া টিম’ বলে মজা করলেন সাকিব

ডেইলি নিউজ পোর্টাল টোয়েন্টিফোর
জুন ৬, ২০২৪ ৭:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হলেও বাংলাদেশ দলের ম্যাচ এখনো মাঠে গড়ায়নি। নিজেদের প্রথম ম্যাচে আগামী সোমবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে টাইগাররা। তার আগে ম্যাচ ভেন্যুতে গতকাল বুধবার অনুশীলন সেরেছে বাংলাদেশ দল। ইনজুরিতে থাকা পেসার শরিফুল ইসলাম ছাড়া দলের বাকি সদস্যরা ছিলেন সবাই উপস্থিত। 

ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে অনুশীলন শেষে ড্রেসিংরুমে ফিরে যাচ্ছিলেন সাকিব আল হাসান। সেখানে থাকা উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে খানিকটা রসিকতা করে সাকিব বললেন, ‘আমরা তো মায়ের দোয়া টিম হয়ে গেছি! দোয়া চাওয়া বন্ধ করে দিয়েছি!’

মূলত বাংলাদেশ দলের দোয়া চাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ পরিচিত। বিশেষ করে শেখ মেহেদীর এক ইন্টারভিউতে বারবার দোয়া চাওয়ার বিষয়টি নিয়ে ভক্ত-সমর্থকদের হাসাহাসির শেষ নেই।

বিশ্বকাপের আগে বাংলাদেশ জাতীয় দলের পরিস্থিতি অবশ্য খুব একটা সুখকর নয়। দলের টপঅর্ডারের তিন নির্ভরযোগ্য তারকা লিটন দাস, সৌম্য সরকার এবং অধিনায়ক নাজমুল হোসেন শান্ত তিনজনেই আছেন অফফর্মে। আবার পেসার শরিফুল ইসলামের খেলা নিয়েও আছে প্রশ্ন।

এমনকি সাকিব আল হাসান নিজেও ভুগছেন তার ব্যাটিং নিয়ে। প্রস্তুতি ম্যাচে বোলিং পারফরম্যান্সটাও নিশ্চয়ই নিজের কাছে ভালো লাগেনি সাকিবের। এমন অবস্থা নিয়েই আগামী ৮ তারিখ ভোরে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে বাংলাদেশ এরপর খেলবে দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস এবং নেপালের বিপক্ষে।