ঢাকাবৃহস্পতিবার , ৬ জুন ২০২৪
  • অন্যান্য

ওসমানীনগরে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Link Copied!

দেশের শীর্ষস্থানীয়জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯ বছরে পদার্পণ উপলক্ষে ওসমানীনগরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে বর্ণাঢ্য আয়োজন করে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

দৈনিক যায়যায়দিনের ওসমানীনগর প্রতিনিধি এমদাদুর রহমান খানের সভাপতিত্বে ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সদস্য সচিব মো. বশির মিয়ার সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে সভাপতি জুবেল আহমদ সেকেল, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনা, সহ সভাপতি আব্দুল মতিন, লিলুউর রহমান পংকি, কোষাধ্যক্ষ কবির আহমদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জুবেল আহমদ, ক্রিড়া সম্পাদক আতাউর রহমান কাওছার, সংস্কৃতি সম্পাদক জিতু মিয়া, নির্বাহী সদস্য মো. কয়েছ মিয়া, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের আজীবন দাতা সদস্য মো. জামাল খান সামছু, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ওসমানীনগর শাখার যুগ্ম আহবায়ক ডা: মুকুন্দ লাল নাথ, সদস্যরা- সুলেমান মিয়া, লিমন দাস, সালমান শাহ,শাহজাহান গাজী, হাজি মাসুক মিয়া, আতহার আলী, হাবিবুর রহমান, রুহুল আমীন সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আগত অতিথিরা বলেন, যায়যায়দিন পূর্বের ন্যায় আগামী দিনগুলোতে নিরপেক্ষ, সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকে দেশের উন্নয়নে অংশীদার হবে। পত্রিকাটি দেশের পিছিয়ে পড়া অধিকার বঞ্চিত নির্যাতিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে বলেও তারা আশাবাদ ব্যক্ত করেন।